জকিগঞ্জে জাল নোট ব্যবসায়ী গ্রেফতার, রিমান্ড আবেদন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জে আব্দুল আহাদ (২৮) নামের জাল নোট ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫শ টাকার ১৭টি জাল নোট। রবিবার সন্ধ্যা রাতে উপজেলার কালিগঞ্জ বাজারের ববিতা হেয়ার কাটিং সেলুনের সামনে থেকে জকিগঞ্জ থানা পুলিশ তাকে আটক করে। সে উত্তর আইওর গ্রামের ইন্তাজ আলী ওরফে মতু মিয়ার ছেলে। পরে পুলিশের জিজ্ঞাসাদের মুখে আব্দুল আহাদ তার আরেক সহযোগীর নাম পুলিশকে জানায়।

রাতে পুলিশ বাদী হয়ে আব্দুল আহাদকে গ্রেফতার ও অপর সহযোগী উত্তর আইওর গ্রামের আব্দুর রউফের ছেলে আলী আহমদ (২৭ কে পলাতক দেখিয়ে জকিগঞ্জ থানায় মামলা রেকর্ড করে। সোমবার আব্দুল আহাদকে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে প্রেরণ করে পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করে। আদালত রিমান্ড শুনানীর জন্য তারিখ নির্ধারণ করে আব্দুল আহাদকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, মামলার তদন্তের স্বার্থে ও জাল নোট ব্যবসায়ী চক্রের সদস্য সকল সদস্যদের আইনের আওতায় আনার জন্য অনেক তথ্য বলা সম্ভব হচ্ছেনা। প্রাথমিকভাবে গ্রেফতারকৃত আব্দুল আহাদের কাছ থেকে অনেক তথ্য পেয়েছি। প্রাপ্ত তথ্যগুলো নিয়ে অনুসন্ধান শুরু করেছি। জাল নোটের কারখানাসহ জড়িত সকলের তথ্য পেতে আব্দুল আহাদকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করতে বিজ্ঞ আদালতে আবেদন করা হয়েছে। আদালত রিমান্ড মঞ্জুর করলে অনেক তথ্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর